গাজীপুরে চা বিক্রেতাকে কুপিয়ে হত্যা

গাজীপুর শহরের রাজদিঘীপাড় এলাকায় নুরুল ইসলাম (১৪) নামের এক কিশোর চা বিক্রেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে সাজন (১৬) নামের এক কিশোরকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বেলা পৌনে ৩টার দিকে মহানগরীর রাজদিঘীর উত্তর পাড়ে এ হত্যাকাণ্ড ঘটে।

নুরুল ইসলাম শেরপুরের শ্রীবর্দী থানার ভায়াডাঙ্গা (ভাগাতা) এলাকার পাখি বিক্রেতা ফকির আলীর ছেলে ও রাজদিঘী সংলগ্ন ট্যাংকির পাড় এলাকার ফরিদের বাড়িতর ভাড়াটিয়া। নুরুল গাজীপুর জেলা প্রশাসকের রেকর্ড রুমের সামনে চায়ের দোকান চালাতো।

জানা যায়, দুপুরে সাজন ও নুরুল তাদের বাড়ির সামনে অবস্থিত রাজ দিঘীর পাড়ে বসেছিল।এ সময় চাপাতি নিয়ে ৪-৫ কিশোর তাদের ওপর হামলা করে। এতে সাজন দৌঁড়ে পাশের বাড়িতে ঢুকে দরজা বন্ধ করে দিলে তারা নুরুলের উপর হামলা করলে সে দিঘীর পানিতে ঝাঁপ দেয়।হামলাকারীরা তাকে পানি থেকে তুলে চাপাতি দিয়ে কুপিয়ে আহত করে।

এরপর স্থানীয়রা ঘটনাস্থলে এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। তাকে উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে নুরুলকে মৃত বলে জানায় দায়িত্বরত চিকিৎসক।

গাজীপুর সদর থানার ওসি মো. এজাজ শফির ভাষ্য, সিনিয়রিটি-জুনিয়রিটি’ নিয়ে কিশোরদের মধ্যে বিরোধ হয়। এর জেরেই নুরুল খুন হয়েছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে।

দোষীদের দ্রুত গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান তিনি।

আপনি আরও পড়তে পারেন